ঢাকামঙ্গলবার , ৩০ মে ২০২৩
  1. খেলা
  2. চাকরি
  3. জীবনযাপন
  4. বাণিজ্য
  5. বাংলাদেশ
  6. বিনোদন
  7. বিশেষ সংবাদ
  8. বিশ্ব
  9. রাজনীতি
  10. সর্বশেষ
আজকের সর্বশেষ সবখবর

তাঁর জীবনও সিনেমার মতোই

দৈনিক কণ্ঠস্বর প্রতিদিন
মে ৩০, ২০২৩ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

‘আমার যখন জন্ম হয়, মা এক সপ্তাহ আমার মুখ দেখেননি। বাবা আমাকে হাসপাতালে দেখতে আসেন এক মাস পর। মা যখন এ ঘটনার কথা আমাকে বলেন, হৃদয় ভেঙে গিয়েছিল। এমন না যে তাঁরা আমাকে ভালোবাসেন না। কিন্তু তাঁদের দ্বিতীয় সন্তানও মেয়ে—এটা শোনার পর পরিবারের চাপ ছিল, ফলে বাবা দেখতে আসেননি’, কথাগুলো কারিশমা তান্নার। কিছুদিন আগে জনপ্রিয় ইউটিবার কান্নানকে দেওয়া সাক্ষাৎকারে নিজের দুঃস্বপ্নের অতীত নিয়ে খোলামেলা কথা বলেন এই বলিউড অভিনেত্রী। জানান, কেবল মেয়ে হওয়ায় নিজের পরিবারে ‘দ্বিতীয় সারির নাগরিক’ হিসেবে বড় হতে হয়েছে তাঁকে। তবে কেবল ছোটবেলায় নয়, কারিশমার জীবনজুড়েই ছড়িয়ে আছে এমন নানা বঞ্চনার গল্প। যা নিয়ে অনায়াসে হিন্দি সিনেমা হতে পারে।

২০০১ সালে ‘কিউকি সাস ভি কাভি বহু’ ধারাবাহিক দিয়ে টিভিতে অভিনয় শুরু করেন। পরিচিতি পান ‘নাগিন ৩’, ‘কায়ামত কি রাত’ দিয়ে। ২০১৪ সালে ‘বিগ বস’-এর অষ্টম সিজনে প্রথম রানারআপ হন। তাঁকে দেখা যায় আরও কয়েকটি জনপ্রিয় রিয়েলিটি শোতে। এত সা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।